শরীরচর্চা এবং ইয়োগা

 ইয়োগা 

সময়: রবি, মঙ্গল, বৃহস্পতি

মেয়েদের জন্য> সকাল ৬:৩০~সকাল ৮:৩০ টা

ছেলেদের জন্য> বিকাল ৩:৩০~সন্ধ্যা ৫:৩০ টা পর্যন্ত

ভর্তি সংক্রান্ত তথ্যঃ ঢাবির শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারি-

পোষ্য> মাসিক ফি ১০০ টাকা, প্রথম মাস ২০০ টাকা (ভর্তি ফি সহ)

বহিরাগত> মাসিক ফি ৮০০ টাকা, প্রথম মাস ১৮০০ টাকা (ভর্তি ফি সহ)

যোগাযোগঃ

মোঃ হারুন প্রশিক্ষক,ঢাবি জিমনেসিয়াম সদস্য,

ইয়োগা কমিটি ঢাবি শারীরিক শিক্ষা কেন্দ্র

মোবাইল নং ০১৭১৪০৮৫১০৮

 

সাঁতার:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্র প্রাঙ্গণে রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় সুইমিং পুল । এখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও তাদের পারিবারিক সদস্যসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং বহিরাগতদের সাঁতার প্রশিক্ষণ ও অনুশীলনের ব্যবস্থা রয়েছে । সকল প্রশিক্ষণ ও অনুশীলন কোর্সের মেয়াদ ১ মাস । নির্ধারিত সময়ের মধ্যে কোর্স শেষ করতে হয় । নির্ধারিত ভর্তি ফরম পূরণ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সোনালী ব্যাংক শাখায় নির্ধারিত পরিমাণ টাকা জমা দিয়ে সুইমিং পুলে ভর্তি হতে হয় ।

বহিরাগতদের ২০০০ টাকা দিয়ে ভর্তি হতে হয় । সপ্তাহে ৪ দিন, মাসে ১৬ দিন । পরবর্তীতে ১০০০ টাকা দিয়ে কার্ড নবায়ন করতে হয় । ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ১০০ টাকা দিয়ে ভর্তি হতে হয় । সপ্তাহে ২ দিন, মাসে ৮ দিন । পরবর্তীতে ২০০ টাকা দিয়ে কার্ড নবায়ন করতে হয় । ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও তাদের পারিবারিক সদস্যদের ২৬০ টাকা জমা দিয়ে ভর্তি হতে হয় । সপ্তাহে ২ দিন, মাসে ৮ দিন । পরবর্তীতে ২০০ টাকা দিয়ে কার্ড নবায়ন করতে হয় । ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তাদের বাৎসরিক সদস্য ফি ১০০০ টাকা এবং ৬ মাসের জন্য ৭০০ টাকা । ভর্তির সময় ২ কপি ছবি জমা হতে হয় ।

ঢাকা বিশ্ববিদ্যালয় সুইমিং পুলের প্রতিটি প্রশিক্ষণ ও অনুশীলন সেশন ১ ঘন্টা করে পরিচালিত হয় । সাঁতার কাটার সময় সুইমিং কস্টিউম পরিধান করা বাধ্যতামূলক । সাঁতারুদের দিকনির্দশনা দেয়ার জন্য রয়েছে সুইমিং পুল কোচ ।

 

জুডো  কারাতে

সময়ঃ

নবীনদের জন্য >

শুক্র ও শনি (সকাল ৮~সকাল ১০ টা),

বৃহস্পতিবার (বিকাল ৪~ সন্ধ্যা ৬ টা)

পুরাতনদের(বেসিক কোর্স সম্পন্নকারী) জন্যঃ

শনি, সোম ও বুধবার (৩ টি শিফট_সকাল ৬:৩০ টা~ সকাল ৮:০০ টা, বিকাল ৩:৩০~বিকাল ৫:০০ টা এবং সন্ধ্যা ৫:৩০~সন্ধ্যা ৭:০০ টা পর্যন্ত)

ভর্তি সংক্রান্ত তথ্যঃ ঢাবির শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারি- পোষ্য>

মাসিক ফি ১০০ টাকা, প্রথম মাস ২৬০ টাকা (ভর্তি ফি সহ)

বহিরাগতদের জন্য>মাসিক ফি ৫০০ টাকা, প্র্থম মাস ৮৭০ টাকা(ভর্তি ফিসহ)

যে কোনো তথ্য পেতে যোগাযোগ করুনঃ

নয়না চৌধুরী সহকারী পরিচালক,

ঢাবি জিমনেসিয়াম ও ইনচার্জ, জুডো কারাতে বিভাগ।

মুঠোফোন> ০১৭১৫৯১৪০৫৭

 

ব্যায়ামাগার:

ছেলে ও মেয়েদের জন্য নির্ধারিত সময়সীমা যথাক্রমে সকাল ৭:০০ টা থেকে বেলা ১:০০ টা এবং বিকাল ৩:০০ টা থেকে রাত ৯:০০ টা পর্যন্ত।

মাত্র ২০০ টাকায়(বার্ষিক) শিক্ষার্থীরা, ৬০০ টাকায়(বার্ষিক)শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,২০০ টাকায়(মাসিক) তাদের পোষ্য এবং ১০০০ টাকায়(মাসিক) বহিরাগতরা এখানে ভর্তি হতে পারেন।

সঙ্গে প্রয়োজন হবে আইডি কার্ডের ফটোকপি/ পে-ইন-স্লিপ, ২ কপি সদ্যতোলা ছবি(১ পাসপোর্ট+১ স্ট্যাম্প সাইজ)  প্রশিক্ষক মোঃ জসীমউদ্দিন।

 

Share Button
Print Friendly

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Close
Please support the site
By clicking any of these buttons you help our site to get better