বাংলাদেশ এশিয়া কাপ জিতলে ………………

সবাই জানি যে বাংলাদেশ ক্রিকেট দল সম্প্রতি পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে জায়গা করে নিয়েছে। আর এর সাথে সাথে প্রত্যাশার পারদও অনেক উঁচুতে চড়ে গিয়েছে। স্বপ্নটা এখন পাখা মেলছে ট্রফিকে ঘিরে। আর এই প্রত্যাশার সাথে সাথে জয়কে উপভোগ করবার নতুন ধারণা এসেছে “বাংলাদেশ জিতলে আমি কি করব” তা জানানো। আর এজন্য সম্প্রতি খোলা হয়েছে একটি ফেসবুক ইভেন্টও।

12821571_1097283610302146_4550642380167246049_n

ইভেন্ট পেজ “বাংলাদেশ এশিয়া কাপ জিতলে……” পেজটি সম্পর্কে লেখা আছে “সবাই জানি যে বাংলাদেশ ২য় বারের মত ফাইনালে উঠলো..আগের বার ফাইনালে না জিতলেও এইবার জিতার চান্স আমাদের বেশি.. আর বাংলাদেশ জিতলে আপনি কি করবেন সেটা নিয়েই এই ইভেন্ট..

সো সবাই পোষ্ট করুন.. আর ফ্রেন্ডদের ইনভাইট দিন..

কিপ কাম এন্ড সাপোর্ট বাংলাদেশ”

পেজটির এডমিন জাহিদ শুভর মতে, “প্রতি মিনিটে ৪০-৫০ টা পোষ্ট পড়ে এই ইভেন্টে.. তার মধ্যে মজার পোষ্ট বেশি হলেও অনেকেই খেলা জিতার জন্য নফল নামাজ, ভিক্ষুককে খাওয়ানো, এতিমদের খাওয়ানো, রাস্তার ছেলে গুলাকে জামা দেওয়ার মত নিয়ত করেছেন..

মজা সব কিছুতেই থাকবে.. মজার মাধ্যমে যদি ভালো কিছু হয়, তাহলে তো মজাই ভালো”

নানা রকমের ইচ্ছের কথা উঠে আসছে এখানে। কেউ বলছেন বাংলাদেশ জিতলে এই বছর বিয়ে করে ফেলবেন তো কেউ বলছেন পড়াশুনায় মনোযোগী হবেন। কেউ বলছেন চিকন হয়ে যাবেন তো কেউ উল্টো বলতেছেন খাওয়া দাওয়া বাড়িয়ে দিবেন। সারারাত ধরে চিল্লাচিল্লি করা, মিষ্টি বিতরণ, রঙ ছিটানো, মিছিল করাতো আছেই।

পুরনো প্রেমিকাকে পুনরায় প্রেম নিবেদন করা, রাতে না জেগে সকাল সকাল উঠা, নিয়মিত ক্লাস করা এসমস্ত বিষয়ও আছে। অনেকে বলছেন দেশকে আরও বেশি করে ভালোবাসবেন।

আসলে আমরা সবাই আমাদের দেশকে ভালোবাসি। তাই দেশের ক্রিকেট দলের একটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে সবাই খুব বেশি আশাবাদী। জয় হোক সকলের আশার। জয় হোক ক্রিকেটের। জয় হোক বাংলাদেশের।

 

 

মাহীন বারী

 

 

Share Button
Print Friendly

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Close
Please support the site
By clicking any of these buttons you help our site to get better