স্বপ্ন পূরণের যাত্রায় শাহেদ

“যখন অনলাইনে রেজিস্ট্রেশন করেছিলাম , বুঝিনি এতটা পথ পাড়ি দিতে পারবো।এত এত প্রতিযোগী, সেখান থেকে এত দুর আসা।তবে বিশ্বাস করেছিলাম, আমি পারবো।” জ্বলজ্বল চোখে কথাগুলো বলছিল এক্স-নটরডেমিয়ান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষে অধ্যায়নরত স্বপ্নীল শাহেদ।নামের সাথে তাল মিলিয়ে বড় বড় স্বপ্নদেখা এবং তা বাস্তবায়নই যেন তার কাজ।স্বপ্নের পথ ধরেই বোধহয় সে ফেয়ার এন্ড লাভলি আয়োজিত ‘Top 20 Fair & Lovely Super Hero Super Heroine’ প্রতিযোগিতায় ছিল টপ ১০০ জনের মধ্যে। এবার তার অর্জন আরও বড়।আমরা বোধহয় শীঘ্রই বাংলা ছবির নতুন কোনো হিরোর দেখা পাচ্ছি।

12814540_1712098002369699_5036844257034042753_n

সুপার হিরো অনন্ত জলিল এবং বর্ষা তাদের নতুন মুভি “দ্যা স্পাই” এর জন্য নতুন মুখ সংগ্রহের কাজ অনেক আগেই শুরু করেছে।‘ড্যানিশ মুনসুন ফিল্মস ট্যালেন্ট হান্ট পাওয়ারড বাই রবি ইন এসোসিয়েসন উইথ জেন্টেল পার্ক’ প্রতিযোগিতার মাধ্যমে বিভাগীয় পর্যায়ে থেকে শুরু হয় এ প্রতিযোগিতা। প্রাথমিক পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে ৩৬৫০০০ অনলাইনে আবেদন করে অংশ নেয় এ প্রতিযোগিতায়। তার ধারাবাহিকতায় বিভিন্ন ক্যাটাগরিতে ৩৫ জন আসে গ্রান্ড ফিনালে। এখান  থেকে ২৫ জন মনোনিত হবে “দ্যা স্পাই” মুভির জন্য। অনুষ্ঠানটি  এনটিভিতে প্রতি শুক্রবার এবং শনিবার রাত ৮ টা ৪৫ মিনিটে প্রচারিত হয়।

স্বপ্নীল শাহেদও এ ৩৫ জনের একজন, যে হিরো ক্যাটাগরিতে টপ ৪ এ অবস্থান করেছে। এখান থেকে ২ জন মনোনিত হবে। ঢাবি থেকে একমাত্র সে-ই রয়েছে এ প্রতিযোগিতায়। দেখা যাক, শাহেদ আমাদের কিছু উপহার দিতে পারে কিনা। তবে আমাদেরও শাহেদের জন্য কিছু করার রয়েছে। শাহেদকে ভোট দিতে আপনার রবি সিম থেকে টাইপ করুন TH<SPACE>SHAHED এবং পাঠিয়ে দিন 2877701 নাম্বারে। গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হওয়ার আগ পর্যন্ত আপনি আপনার রবি সিম থেকে যত খুশি ভোট দিতে পারবেন।

Sohan

 

 

Share Button
Print Friendly

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Close
Please support the site
By clicking any of these buttons you help our site to get better